ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ৭টি নতুন গাড়ি উদ্বোধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
জাবিতে ৭টি নতুন গাড়ি উদ্বোধন নতুন গাড়ির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাতটি নতুন গাড়ির উদ্বোধন করা হয়েছে। এরমধ্যে রয়েছে শিক্ষকদের জন্য দু’টি শীতাতপ নিয়ন্ত্রিত মিনিবাস ও পাঁচটি মাইক্রোবাস।

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিশ্ববিদ্যালয়ের পুরান রেজিস্ট্রার ভবনের সামনে গাড়িগুলো উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মঞ্জুরুল হক, রেজিস্ট্রার রহিমা কানিজ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক নুরুল আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক বশির আহমেদর, পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক আলী আজম তালুকদার, অতিরিক্ত ভারপ্রাপ্ত শিক্ষক খো. লুৎফুল এলাহীসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা।

পরিবহন অফিস সূত্রে জানা যায়, গাড়িলোর মধ্যে দু’টি মিনিবাস ও দু’টি মাইক্রোবাস বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের অর্থায়নে কেনা হয়েছে। যার ক্রয়মূল্য দুই কোটি ১৪ লাখ ৩৮ হাজার টাকা। বাকি তিনটি মাইক্রোবাস বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে কেনা হয়েছে। এগুলোর ক্রয়মূল্য ধরা হয়েছে ৮৫ লাখ ৫১ হাজার ৩৮০ টাকা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।