ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাকায় দু’দিনব্যাপী ‘ভারতীয় শিক্ষা মেলা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
ঢাকায় দু’দিনব্যাপী ‘ভারতীয় শিক্ষা মেলা’ ‘স্টাডি ইন ইন্ডিয়া’ মেলার বিজ্ঞাপন

ঢাকা: ভারতের বিখ্যাত বিশ্ববিদ্যালয়, কলেজ এবং আবাসিক স্কুলগুলো বাংলাদেশি শিক্ষার্থীদের সহজে অধ্যয়নের তথ্যাদি জানাতে দু’দিনব্যাপী ‘স্টাডি ইন ইন্ডিয়া’ শীর্ষক মেলার আয়োজন করেছে।

শুক্রবার (২০ জুলাই) সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বাংলাদেশে নিযুক্ত ভারতের ডেপুটি হাইকমিশনার ড. আদর্শ সোয়িকা এ মেলার উদ্বোধন করবেন।

ঢাকার পর এ মেলা সোমবার ও মঙ্গলবার (২৩-২৪ জুলাই) চট্টগ্রামে হোটেল আগ্রাবাদে এবং বৃহস্পতিবার (২৬ জুলাই) খুলনার হোটেল সিটি ইনে অনুষ্ঠিত হবে।

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ও এটুজেড স্টাডির ঢাকায় প্রিমিয়ার এডুকেশন কনসালটেন্সি নির্ভর অ্যাফেয়ার্স এক্সিবিশন অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড এ মেলার আয়োজন করছে। মেলার সহযোগিতায় থাকছে ‘ইন্ডিয়ান হাইকমিশন’ এবং ‘ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার অফ কমার্স’।

মেলায় ভারতের ৫০টিরও বেশি বিখ্যাত বিশ্ববিদ্যালয়, কলেজ ও আবাসিক স্কুল অংশ নেবে। বাংলাদেশি শিক্ষার্থী ও অভিভাবকরা সরাসরি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে চাহিদা, যোগ্যতা, কোর্স ফি এবং তা পরিশোধ সংক্রান্ত তথ্য পাবেন। উপযুক্ত পরিবেশে সাশ্রয়ী খরচে বিশ্বমানের শিক্ষা সম্পর্কে জানতে বাংলাদেশি অভিভাবকদের জন্য অনন্য সুযোগ এটি।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad