ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে অ্যালামনাইদের রেজিস্ট্রেশন শেষ সোমবার

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
বাকৃবিতে অ্যালামনাইদের রেজিস্ট্রেশন শেষ সোমবার

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন এবং হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের উদ্বোধন উপলক্ষে অ্যালামনাইদের রেজিস্ট্রেশন করার সময় শেষ হবে সোমবার (১৬ জুলাই)।

অনুষ্ঠানের তথ্য ও প্রচার উপকমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সদস্যসচিব অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে (http://bauaa.org.bd) গিয়ে প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন।  

এছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম (বাউরেস) অফিস, কৃষিবিদ ইনস্টিটিউশন, প্রতি অনুষদের শিক্ষক প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বারের মোড়স্থ বিপুল ফটোস্ট্যাট থেকেও ফরম নিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন প্রাক্তন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ২২ জুলাই হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অনুষ্ঠান উপলক্ষে ওই দিন বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এনটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।