[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের তথ্য চেয়েছে এনটিআরসিএ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১১ ৮:৪০:০১ পিএম
এনটিআরসিএ

এনটিআরসিএ

ঢাকা: সম্মিলিত জাতীয় মেধা তালিকা তৈরির প্রয়োজনে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) গৃহীত শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের প্রথম থেকে পঞ্চম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তথ্য চাওয়া হয়েছে।

সোমবার (১১ জুন) এনটিআরসিএ এক বিজ্ঞপ্তিতে জানায়, www.ntrca.gov.bd এবং http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইটের পরীক্ষা সংক্রান্ত লিংকে প্রবেশ করে তাদের আবশ্যকীয় তথ্য ২৬ জুনের মধ্যে পূরণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৪ জুন 
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৭ এর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ২৪ জুন থেকে শুরু হবে।
 
সোমবার (১১ জুন) এনটিআরসিএ এক বিজ্ঞপ্তিতে জানায়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীকে টেলিটকের মাধ্যমে এসএমএস দিয়ে মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান জানিয়ে দেওয়া হবে।
 
এছাড়াও প্রার্থীরা মৌখিক পরীক্ষার প্রবেশপত্র http://ntrca.teletalk.com.bd এবং www.ntrca.gov.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।
 
এ বিষয়ে বিস্তারিত জানতে http://ntrca.teletalk.com.bd এবং www.ntrca.gov.bd ভিজিট করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জুন ১১, ২০১৮
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa