ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিসাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জুন ১, ২০১৮
জাবিসাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত ইফতার পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এসে সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ জুন) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি নুর আলম হিমেল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন নিলয় উপস্থিত সব শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাদের অনুষ্ঠানে শুভেচ্ছা জানান।

ইফতার পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম এসে সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক ফরিদ আহমদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শিকদার মো. জুলকারনাইন, জাবিসাসের সাবেক উপদেষ্টা অধ্যাপক মো. শাহেদুর রশিদ ও সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ, অধ্যাপক শামছুল আলম সেলিম, অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান, অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার, অধ্যাপক মো. শরিফ উদ্দিন, অধ্যাপক মো. নূরুল ইসলাম, সহযোগী অধ্যাপক মো. শাহেদুর রহমান, সহকারী অধ্যাপক মোহাম্মদ রেজাউল রকিব, শাখা ছাত্রলীগ সভাপতি জুয়েল রানাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, জুন ০১, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।