ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি প্রেসক্লাবের ইফতার মাহফিল

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ২৭, ২০১৮
জবি প্রেসক্লাবের ইফতার মাহফিল ইফতার মাহফিল। ছবি: বাংলানিউজ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মে) বিকেলে পুরান ঢাকার স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অশোক কুমার সাহা বলেন, ‘আমি নিজেও বিশ্ববিদ্যালয় জীবনে সাংবাদিক ছিলাম।

জবি প্রেসক্লাব সবসময় ন্যায়ের পক্ষে কাজ করে চলেছি, ভবিষ্যতেও তা অব্যাহত রাখবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

জবি শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি রুহুল আমীন বলেন, ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেকোনো সংকট ও সম্ভাবনায় প্রতিষ্ঠালগ্ন থেকে জবি প্রেসক্লাব উপস্থাপন করে আসছে’।

জবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামারুজ্জামান দিপুর সঞ্চালনায় এবং জবি প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কার্যনিবাহী কমিটির হেদায়েতুল্লাহ খান বাবু, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহীন,আবু তাহের এবং প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন এবং জবি ছাত্রলীগের সহ-সভাপতি তানজিনা শিমু, মমিনুর রহমান মমিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আফসার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মে ২৭, ২০১৮
কেডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।