ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মে ২১, ২০১৮
জাবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি সভাপতি নজির আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নজির আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সোমবার (২১ মে) দুপুরে ৩১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন সংসদের সদ্য বিদায়ী সভাপতি ইমরান নাদিম।

কমিটির অন্য নেতারা হলেন- সহ সভাপতি অলিউর রহমান, সৌমিত্র সাহা, নাঈমুল আলম, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা, সহ-সাধারণ সম্পাদক সৌভিক ভট্টাচার্য, হাবীব বিন মাহমুদ ও সুলতানা জাহান, সাংগঠনিক সম্পাদক চন্দন দ্বীপ মিত্র, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দফতর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গণি, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুসরাত তুবা।

সংগঠনের কার্যকরী সদস্য হলেন- ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক, মিখা পিরেগু, শাহাদা‍ হোসেন, রিফাত খান, আরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ, খান মুকাররম ও আবু নাঈম।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘন্টা, মে ২১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।