ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, মে ১৬, ২০১৮
ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালিতে শিক্ষক-শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

ফেনী: উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বেসরকারি ফেনী ইউনিভার্সিটি। মঙ্গলবার (১৫ মে) ইউনিভার্সিটির ৫ম বছর পূর্তি উপলক্ষে ক্যাম্পাসে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। 

ক্যাম্পাসকে সাজানো হয় মনোরম সাজে। ইউনিভার্সিটির বিভিন্ন ভবন আলোকসজ্জায় সাজানো হয়।

দিবসের বর্ণাঢ্য কর্মসূচির মধ্যে ছিল পতাকা উত্তোলন, র‍্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল ৯টায় প্রশাসনিক ভবন সংলগ্ন চত্বরে জাতীয় পতাকা ও ইউনিভার্সিটি পতাকা উত্তোলন এবং রং বে-রংয়ের বেলুন উড়িয়ে  অনুষ্ঠানমালার উদ্বোধন করেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আব্দুস সাত্তার।  

পরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এর নেতৃত্ব দেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ্।  

এ সময় বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আব্দুস সাত্তার, সদস্য সচিব ডা. এ এস এম তবারুক উল্লাহ চৌধুরী বায়েজীদ, সদস্য আবদুস রইস কাইজার, ট্রেজারার প্রফেসর তায়বুল হক প্রমুখ অংশ নেন।  

র‌্যালিটি ফেনী শহরের মিজান রোড থেকে শুরু করে ট্রাংক রোড ঘুরে ক্যাম্পাসে এসে শেষ হয়।  

এরপর হয় আলোচনা সভা। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক শায়লা ইসলাম এবং শারমিন বিপাশার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমটিরি আহ্বায়ক এবং সহকারী অধ্যাপক (মার্কেটিং বিভাগ) মোহাম্মদ আবুল কাশেম, ডেপুটি রেজিস্ট্রার ড. মির্জা আতাউর রহমান প্রমুখ।  

সবশেষ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও গানের দল লিডিয়ানের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এসএইচডি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।