ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবি’র সব কর্মকর্তাকে প্রশিক্ষণ দেওয়ার ঘোষণা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ১২, ২০১৮
বেরোবি’র সব কর্মকর্তাকে প্রশিক্ষণ দেওয়ার ঘোষণা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ পত্র বিতরন করেন। ছবি: বাংলানিউজ

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সব কর্মকর্তাকে প্রয়োজনীয় প্রশিক্ষণ দেওয়ার ঘোষণা দিয়েছেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

শনিবার (১২ ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে কর্মকর্তাদের অর্থ ব্যবস্থাপনা বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।
 
উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বিশ্ববিদ্যালয়ে কয়েকটি বিভাগে যোগদানকৃত নতুন শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিএনসিসি এবং রোভার-স্কাউটসহ বিভিন্ন রকম প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ভবিষ্যতে কর্মচারীদেরও প্রশিক্ষণ দেওয়া হবে।  

পরে উপাচার্য প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ পত্র বিতরন করেন।
 
ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল এর আয়োজনে পরিচালক ও বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক এর সভাপতিত্বে সমাপনী দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

দুই দিনব্যাপী প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সিনিয়র সহকারী পরিচালক (বাজেট) মোহাম্মদ নজরুল ইসলাম এবং মো. আব্দুল আলেম।

প্রশিক্ষণে উপাচার্য দফতর, রেজিস্ট্রার দফতর, সংস্থাপন শাখা, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ, প্রকৌশল দফতর, পরিবহন পুল, ড. ওয়াজেদ আন্তর্জাতিক রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউট, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল এবং অর্থ ও হিসাব বিভাগের চারজন উপ-পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের সব কর্মকর্তারা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, মে ১২, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।