ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবি’র কর্মকর্তাকে ওএসডি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
কুবি’র কর্মকর্তাকে ওএসডি

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক দেলোয়ার হোসেনকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে রেজিস্ট্রার ড. আবু তাহের স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে তাকে ওএসডি'র বিষয়টি নিশ্চিত করা হয়।

অফিস আদেশ সূত্রে জানা গেছে, উপাচার্যের অনুমোদন ছাড়া একটি প্রজেক্টের চিঠি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠিয়েছিলেন দেলোয়ার হোসেন।

এমন গুরুত্বপূর্ণ বিষয় উপাচার্যের অনুমোদ ছাড়া করাটা বড় ধরনের অপরাধের আওতাধীন। তাই তাকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ থেকে সরিয়ে রেজিস্ট্রারের কার্যালয়ে ওএসডি করা হয়েছে।

সেই সঙ্গে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সহকারী পরিচালক ড. শাহাবুদ্দিনকে রেজিস্ট্রারের কার্যালয় থেকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগে পাঠানো হয়েছে। ড. শাহাবুদ্দিন পরিকল্পনা ও উন্নয়নের সহকারী পরিচালক হলেও তাকে এতোদিন রেজিস্ট্রারের কার্যালয়ে সংযুক্ত করে রাখা হয়েছিল।

এ বিষয়ে রেজিস্ট্রার ড. তাহের বাংলানিউজকে বলেন, ‘তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হবে এবং প্রতিবেদন সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।