ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের কক্ষে তালা, শিক্ষিকা লাঞ্ছিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের কক্ষে তালা, শিক্ষিকা লাঞ্ছিত

কুষ্টিয়া: ছেলে এবং নিকট আত্মীয়কে নিয়োগ দেওয়াসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে কুষ্টিয়ার দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনগণ।

বুধবার (২১ মার্চ) বিকেল ৩টার দিকে দৌলতপুর থানা বাজারে অবস্থিত দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলে এ ঘটনা ঘটে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ওই স্কুলের প্রধান শিক্ষক ফরাত হোসেন ও সহকারী শিক্ষক রফিকুল ইসলাম স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদা সেলিনাকে কক্ষে ডেকে অবৈধ নিয়োগের বিষয়টি নিয়ে দু’জন মিলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং ওয়াহিদা ও তার স্বামীকে প্রাণনাশের হুমকি দিয়ে তাকে কক্ষে অবরুদ্ধ করে রাখে।

এ সময় স্কুলের অন্য শিক্ষকরা প্রধান শিক্ষকের কক্ষ থেকে ওয়াহিদাকে উদ্ধার করে।

এ ঘটনায় সন্ধ্যায় শিক্ষিকা ওয়াহিদা ওই স্কুলের প্রধান শিক্ষক ফরাত ও সহকারী শিক্ষক রফিকুলের বিরুদ্ধে থানায় জিডি করেছেন।

দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাত বাংলানিউজকে বলেন, স্কুলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদার সঙ্গে মতবিরোধ হলে তা পরে ঠিক হয়ে যায়। এখন আর কোনো সমস্যা নেই।

দৌলতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, কে বা কারা দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাতের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে। পরে পুলিশ গিয়ে সে তালা খুলে দেয়।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।