ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শাবিপ্রবিতে শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
শাবিপ্রবিতে শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মী বহিষ্কার শাবিপ্রবির মূলফটক (ফাইল ফটো)

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় শাখা ছাত্রলীগের বিভিন্ন পদ থেকে ১২ নেতাকর্মীকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদের মধ্যে কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদুল ইসলাম সবুজ ও আবু সাঈদ আকন্দকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২১ মার্চ) দুপুরে কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দ্বায়িত্বপ্রাপ্ত নেতা সাইফুদ্দীন বাবু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

বহিস্কৃতরা হলেন- শাখা ছাত্রলীগ সহ সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম সম্পাদক আশরাফুল আলম অন্তু, সাংগঠনিক সম্পাদক দোলন আহমদ, উপ মুক্তিযুদ্ধ সম্পাদক লক্ষণ চন্দ্র বর্মণ, সদস্য মুনকির কাজী, তৌফিকুর রহমান, বাসির মিয়া এবং ছাত্রলীগ কর্মী মেহের উদ্দীন হিমেল, রায়হান আহমেদ এবং শরীফুল ইসলাম মালেক।  

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২০ মার্চ) রাত পৌনে ১১টায় বিশ্ববিদ্যালয় ফটকের সাতকড়া রেস্টুরেন্টে সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেকের ওপর হামলার ঘটনা ঘটে। এসময় তারেক গুলিবর্ষণ করলে এসএম আলমগীর রনি নামে এক শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় তাৎক্ষণিক সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে সহ-সভাপতি তারিকুল ইসলাম এবং কেন্দ্রীয় সদস্য সাজিদুল ইসলাম সবুজ পরস্পরকে দোষারোপ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।