ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জিনাত সম্পাদক লতিফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
কুবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জিনাত সম্পাদক লতিফ

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে জিনাত আমান সভাপতি এবং মো. আব্দুল লতিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচেন অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, সহ-সভাপতি মোহাম্মদ রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক তাহানিয়া হক, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার, কোষাধ্যক্ষ মো. এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ নূরুজ্জামান, দফতর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন চৌধুরী, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন এবং কার্যকরী সদস্য পদে যথাক্রমে মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোহাম্মদ আলী হাসান নেওয়াজ, ডা. একেএম হেলাল মোর্শেদ, মো. আমিরুল হক চৌধুরী এবং মো. মফিজুল ইসলাম।

ভোট গ্রহণ সোমবার (১৯ মার্চ) সকাল ১০টায় শুরু হয়ে বিকেল ৩টা পর্যন্ত চলে।

ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান মহিউদ্দিন মোহাম্মদ তারিক ভূঁঞা, নির্বাচন কমিশনার ছিলেন সহকারী পরিচালক ড. মো. শাহাবুদ্দিন এবং এস্টেট অফিসার দিলশাদ পারভীন।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।