ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শেকৃবিসাস’র সহ-সভাপতি হলেন বাংলানিউজের মহিবুল আলম

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
শেকৃবিসাস’র সহ-সভাপতি হলেন বাংলানিউজের মহিবুল আলম বাংলানিউজের শেকৃবি করেসপন্ডেন্ট মহিবুল আলম সবুজ

ঢাকা: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহ-সভাপতি হয়েছেন বাংলানিউজের শেকৃবি করেসপন্ডেন্ট মহিবুল আলম সবুজ।

এছাড়া শেকৃবিসাস’র সভাপতি পদে দৈনিক সমকালের আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ র্মাচ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি। পরে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।  

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহমুদুল হাসান সোহাগ, যুগ্ম-সম্পাদক ইনকিলাবের আবু তালহা সজীব, কোষাধ্যক্ষ জাগো নিউজের রাকিব খান, সাংগঠনিক সম্পাদক কালের কন্ঠের শাহাদত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমাদের সময়ের আকাশ বাসফোর, দফতর সম্পাদক ঢাকা প্রতিদিনের মমিন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক ডেইলি অবজারভারের আব্দুল্লাহ আল জুবায়ের, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের।

সম্মানিত সদস্য হিসেবে বাংলাদেশ প্রতিদিনের প্রিন্স বিশ্বাস, যুগান্তরের মাহসাব রনি, আলোকিত বাংলাদেশের সামছুল আলম ও ইত্তেফাকের রফিকুল ইসলাম রবি মনোনিত হয়েছেন।

নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি ও শেকৃবির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।