ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নেপালে প্লেন দুর্ঘটনায় বেরোবি উপাচার্যের শোক

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
নেপালে প্লেন দুর্ঘটনায় বেরোবি উপাচার্যের শোক

বেরোবি, (রংপুর): নেপালের ত্রিভুবন বিমানবন্দরে মর্মান্তিক প্লেন দুর্ঘটনায় নিহত পরিবারগুলোর সদস্যদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

বুধবার (১৪ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের কর্মকর্তা আরিফুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে এই শোক জানানো হয়।

এতে জানানো হয়, দুর্ঘটনায় নিহত ও অন্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সানজিদা হক বিপাশা তার স্বামী ও একমাত্র সন্তানসহ স্বপরিবারে মৃত্যুবরণ করেন।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গভীর শোক জানান।

তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশের পাশাপাশি দুর্ঘটনায় নিহত সবার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারগুলোর সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে সোমবার (১২ মার্চ) স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্তের ঘটনায় ৫০ জনের প্রাণহানি খবর পাওয়া গেছে। চার ক্রু ও ৬৭ আরোহী নিয়ে প্লেনটি বিধ্বস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।