[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

শাবিপ্রবিতে দুই সাংস্কৃতিক কর্মীকে পেটালো ছাত্রলীগ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৯:২৭:১১ পিএম
আহত শিক্ষার্থীদের উদ্ধার করছে সহকর্মীরা/ছবি: বাংলানিউজ

আহত শিক্ষার্থীদের উদ্ধার করছে সহকর্মীরা/ছবি: বাংলানিউজ

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে ক্যাম্পাসের বি-বিল্ডিং সংলগ্ন একটি টং দোকানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের নাট্য বিষয়ক সংগঠন ‘দিক থিয়েটার’ এর কয়েকজন সদস্য বি-বিল্ডিং সংলগ্ন ওই টং দোকানে খিচুড়ি খেতে যান। এসময় টং দোকানে ঢোকতে গিয়ে ছাত্রলীগের সিনিয়র নেতা আলী হাসানের সঙ্গে দিক থিয়েটার কর্মী ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জাহিদের সঙ্গে ধাক্কা লেগে যায়। এতে আলী হাসান আঘাত পেলে জাহিদকে থাপ্পড় মারেন। এ সময় জাহিদকে বাঁচাতে দিক থিয়েটারের সাধারণ সম্পাদক জুয়েল রানা এগিয়ে গেলে তাকেও চড় থাপ্পড় মারেন হাসান। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

পরবর্তীতে বিষয়টি প্রক্টর জহির উদ্দিন আহমদকে অবহিত করে বের হলে জুয়েল রানার ওপর হামলা চালান ছাত্রলীগ নেতা আলী হাসানের প্রায় ১০-১৫ জন অনুসারী। 

পরে গুরুতর আহতাবস্থায় জুয়েলকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে প্রক্টর জহির উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, দুই দফায় হামলার ঘটনা ঘটেছে। আমার অফিস থেকে দিক থিয়েটারের সদস্যরা বের হতেই তাদের ওপর হামলা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa