ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইঞ্জিনিয়ারিং কলেজে শিক্ষার্থীদের বিএসসির সুযোগের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
ইঞ্জিনিয়ারিং কলেজে শিক্ষার্থীদের বিএসসির সুযোগের দাবি শিক্ষার্থীদের বিএসসি করার সুযোগের দাবিতে মানববন্ধন কর্মসূচি। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে ডিপ্লোমা শিক্ষার্থীদের বিএসসি করার সুযোগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টায় বরিশালের অশ্বিনী কুমার হলের সামনে সদর রোডে এ কর্মসূচি পালন করা হয়।

পলিটেকনিক জাতীয় সংগ্রাম কমিটির সদস্য সন্তু মিত্রের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা ডা. মনিষা চক্রবর্তী, সদস্য নীলিমা জাহান, পলিটেকনিকের শিক্ষার্থী সৌরভ, শাওন, ইমন, শান্তি চাকমা প্রমুখ।

সংহতি জানিয়ে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সাগর। এ সময় বক্তারা পলিটেকনিক ছাত্রদের অধিকার আদায়ে তাদের ছয় দফা বাস্তবায়নের জন্য সরকারের কাছে দাবি জানান।

দাবিগুলো- বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে ডিপ্লোমা শিক্ষার্থীদের বিএসসি করার সুযোগ দেওয়া ও বিএসসি ডিগ্রি অর্জনের সুবিধার্থে বিভাগে ন্যূনতম একটি করে ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় স্থাপন, অবিলম্বের শিক্ষার্থীদের আবাসন, শিক্ষক ও ক্লাসরুম সংকট নিরসনে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ দেওয়া।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।