[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

শাবিপ্রবিতে রং তুলিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৮:২৫:০০ পিএম
রং তুলিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদ

রং তুলিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদ

সিলেট (শাবিপ্রবি): বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ব্যঙ্গচিত্র অঙ্কনের মাধ্যমে প্রতিবাদ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৮ মার্চ) সন্ধ্যা ৭টায় ‘হোক প্রতিবাদ রং তুলিতে’ শিরোনামে ক্যাম্পাসের গোলচত্বরে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের এম ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে অবস্থিত সিএসই, তড়িৎ প্রকৌশল এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগ যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করে।

প্রদর্শনীতে স্কুলের শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সী মানুষের আঁকা ড. জাফর ইকবালের বিভিন্ন স্কেচ ও তার ওপর হামলার ঘটনায় বিভিন্ন ব্যঙ্গচিত্র স্থান পেয়েছে।

আয়োজক এবং বিভাগের শিক্ষক শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, চার দিনব্যাপী এ আয়োজনে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চিত্র প্রদর্শনী চলবে।

এছাড়া হামলার প্রতিবাদে দিনব্যাপী আয়োজনে নাট্য সংগঠন দিক থিয়েটারের উদ্যোগে নাটক ‘আদিম পৃথিবীর আহবান’, সাংস্কৃতিক সংগঠন আজ মুক্তমঞ্চের উদ্যোগে মূকাভিনয়ের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa