[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

শাবিপ্রবিতে প্রহরীকে তুলে নেওয়ার অভিযোগ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ৭:৫০:০৫ পিএম
শাহজালাল বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের

শাহজালাল বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের

(শাবিপ্রবি):  শাহজালাল বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় তথ্য ও জিজ্ঞাসাবাদের জন্যে এক প্রহরীকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (০৬ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবন থেকে খালেকুজ্জামান নামের ওই প্রহরীকে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে কোনো বাহিনী নিয়ে গেছে তা নিশ্চিত করেনি কর্তৃপক্ষ। খালেক চার বছর ধরে শাবিপ্রবিতে কর্মরত। 

খালেকের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নে। অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুল হাসানের (২৪) গ্রামের বাড়িও একই এলাকায়। সে কারণে তথ্যের জন্যে তাকে আটক করা হতে পারে বলে মনে করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

এ বিষয়ে সহকারী প্রক্টর জাহিদ হাসান বাংলানিউজকে বলেন, খালেকুজ্জামান নামে একজনকে  নিয়ে যাওয়া হয়েছে বলে শুনেছি। কিন্তু পুলিশ বা কোন বাহিনী নিয়ে গেছে বা ঠিক কি কারণে নিয়ে গেছে বা তাকে আটক করা হয়েছে সে বিষয়ে আমরা খোঁজ নিচ্ছি। 

শনিবার (৩রা মার্চ) বিকেল ৫টা ৪০মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে তড়িৎ প্রকৌশল বিভাগের উৎসব চলাকালে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনা ঘটে। 

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa