ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির বঙ্গবন্ধু হলের ডাইনিংয়ে শিক্ষার্থীদের তালা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শাবিপ্রবির বঙ্গবন্ধু হলের ডাইনিংয়ে শিক্ষার্থীদের তালা বঙ্গবন্ধু হলের ডাইনিংয়ে তালা দিয়েছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

সিলেট(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের ডাইনিংয়ে তালা দিয়েছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাইনিংয়ে নোংরা ও নিম্নমানের খাবার সরবরাহের অভিযোগে তালা দেয় শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে হলের বাবুর্চি পরিবর্তন ও খাবারের মান বাড়ানোর দাবি জানিয়ে আসছেন তারা।

এ বিষয়ে হল প্রভোস্ট ও উপাচার্য বরাবর স্মারকলিপিও দেওয়া হলেও কোনো লাভ হয়নি। উল্টো ডাইনিংয়ের পরিবেশ অত্যধিক খারাপ ও অস্বাস্থ্যকর হয়ে গেছে।

এ সময় তারা ডাইনিংয়ে দরজায় তালা দিয়ে বিভিন্ন পোস্টার লাগিয়ে দেন। তারা বাবুর্চি আলী হোসেনের বিরুদ্ধে অস্বাস্থ্যকর পরিবেশে নিম্নমানের খাবার বিক্রির অভিযোগ করেন। বিষয়টি জানতে আলী হোসেনকে ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে হল প্রভোস্ট অধ্যাপক ড. এস এম হাসান জাকিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমি বিষয়টি শুনেছি। এ বিষয়ে দ্রুত সমাধানের চেষ্টা করা হচ্ছে। তিনি হলে খাবারের মান খারাপ হওয়ার বিষয়টি স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।