ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.cou.ac.bd) এর ফলাফল দেওয়া হবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে শেষ হয় মোট তিন ইউনিটের এবারের ভর্তি পরীক্ষা।

এরআগে শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ‘এ’ ইউনিট এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান, কলা এবং মানবিক ও আইন অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষার ফলাফলের বিষয়ে জানতে চাইলে এ ইউনিটের আহবায়ক ড. আবু তাহের বাংলানিউজকে বলেন, ‘সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভর্তি পরীক্ষার ফলাফল দেওয়া হবে।

শনিবার মোট ৯টি কেন্দ্রে অনুষ্ঠিত‘সি’ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিল মাত্র ৪ হাজার ৯৭২ জন, যা মোট আবেদনকারীর ৪২.০৯ শতাংশ। সি ইউনিটে মোট ১১ হাজার ৮১২ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন।

এরআগে, শুক্রবার অনুষ্ঠিত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিল ৩৮.৯২ শতাংশ। একইদিন বিকেলে অনুষ্ঠিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪২ শতাংশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।