ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে র‌্যাগিংয়ের ঘটনায় তদন্ত কমিটি 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
শাবিপ্রবিতে র‌্যাগিংয়ের ঘটনায় তদন্ত কমিটি  র‌্যাগিংয়ের নামে অর্ধনগ্ন করে সেলফি তুলে তা ফেসবুকে পোস্ট করতে বাধ্য করা হয়

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) পুরকৌশল বিভাগের ছয় শিক্ষার্থীকে র‌্যাগিংয়ের নামে নির্যাতনের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে প্রশাসন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দীন আহমেদকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট শাহেদুল হোসেন এবং সহকারী প্রক্টর শফিউল আলম।

 

প্রক্টর শফিউল আলম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সিলেটের আখালিয়স্থ তপোবন আবাসিক এলাকার তাপাদার ভবনে র‌্যাগিংয়ের নামে অর্ধনগ্ন করে রাতভর নির্যাতনের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

গত ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে পুরকৌশল বিভাগের নবাগত ( ২০১৭-১৮ সেশন) ছয় ছাত্রকে মেসে ডেকে নিয়ে যায় একই বিভাগের দ্বিতীয় বর্ষের কয়েকজন ছাত্র। পরে তাদের বিবস্ত্র করে আর্টপেপার দিয়ে লজ্জাস্থান ঢেকে সেলফি তুলতে এবং তা ফেসবুকে পোস্ট করতে বাধ্য করেন বলে অভিযোগ উঠে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।