ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবিতে ইন্ট্রা ইউনিভার্সিটি কালচারাল ফেস্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
কুবিতে ইন্ট্রা ইউনিভার্সিটি কালচারাল ফেস্ট ইন্ট্রা ইউনিভার্সিটি কালচারাল ফেস্ট এর সম‍াপনী অনুষ্ঠান

কু্বি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এবং সিসিডি’র যৌথ আয়োজনে এবং সিসিডি ও পিকেএসএফ’র অর্থায়নে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক অংশগ্রহণে এবারই প্রথমবারের মত অনুষ্ঠিত হল ইন্ট্রা ইউনিভার্সিটি কালচারাল ফেস্ট ২০১৮।

এ ফেস্টে নৃত্য, সংগীত, কবিতা আবৃত্তি, অভিনয় এবং সংসদীয় ধারার বিতর্ক ইভেন্টে শিক্ষার্থীরা প্রতিযোগিতা করে।

৮ ফেব্রুয়ারি থেকে এ প্রতিযোগিতার প্রাথমিক বাচাই পর্ব অনুষ্ঠিত হয়ে চূড়ান্তভাবে মনোনিত প্রতিযোগীদের নিয়ে ১৮ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে বিশ্ববিদ্যালয় পরিবহন মাঠে সাইয়েদ মাখদুম উল্লাহ ও রুকাইয়া শ্যারিন’র সঞ্চালনায় এ ফেস্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে রাত সাড়ে ৮টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়ালের উপস্থাপনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবু তাহের, পিকেএসফ’র ডিজিএম আবুল হাসান মো. আব্দুল কাইউম, সিসিডি’র বর্তমান কমিটি'র সভাপতি প্রকৌশলী মো. হিলালউদ্দিন এবং সিসিডি’র পরিচালক এম এ সামাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, শাখা ছাত্রলীগসহ বিশ্ববিদ্যালয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ।

এ ফেস্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরী এবং পরিচালনায় ছিলেন বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে এককভাবে ১০টি পুরস্কার অর্জন করে নৃবিজ্ঞান বিভাগ।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad