ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবিতে অ্যালামনাই ডে উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
জাবিতে অ্যালামনাই ডে উদযাপন বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা-ছবি-বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘অ্যালামনাই ডে ও মিলনমেলা ২০১৮’ উদযাপিত হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের সামনে বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, সাবেকদের মিলনমেলা আমাদের সবাইকে আলোড়িত ও আন্দোলিত করে।

বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অবদান রাখার জন্য এবং বিশ্ববিদ্যালয়ের মর্যাদা সমুন্নত রাখতে অ্যালামনাইদের প্রতি আহ্বান জানান তিনি।  

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. আবুল হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. আমির হোসেন, কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।  

উদ্বোধনী শেষে বিজনেস স্টাডিজ অনুষদের সামনে থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সেলিম আল দীন মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে মুক্তমঞ্চে বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ব্যাচে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। দুপুর আড়াইটায় শিশুদের কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিকেলে রয়েছে স্মৃতিচারণ অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।