ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এবার মুদি দোকানে মিললো আরো ৫০ উত্তরপত্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এবার মুদি দোকানে মিললো আরো ৫০ উত্তরপত্র

জয়পুরহাট: এবার জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়ার শাহীন নামে এক মুদি দোকানির কাছ থেকে এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের আরো ৫০টি উত্তরপত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জয়পুরহাট সুগার মিল কেজি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোলাম সরওয়ার উত্তরপত্রগুলো উদ্ধার করেন। পরে তিনি বিষয়টি জয়পুরহাট থানা পুলিশকে জানান।

এর আগে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে শহরের সোনার পট্টি সড়কের ওপর থেকে পরিত্যক্ত অবস্থায় ২৫টি উত্তরপত্র উদ্ধার করে পথচারীরা। পরে তারা উত্তরপত্রগুলো সদর থানায় জমা দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুমিনুল হক বাংলানিউজকে বলেন, ৫ ফেব্রুয়ারি চলমান এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার পর খাতাগুলো পরীক্ষা কেন্দ্র থেকে রাজশাহী বোর্ডে পাঠানো হয়। সেখান থেকে জয়পুরহাট সুগার মিল কেজি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোলাম সরওয়ার কিছু উত্তরপত্র বস্তায় ভরে ট্রেনে করে জয়পুরহাটে নিয়ে আসেন। এরপর জয়পুরহাট রেল স্টেশন থেকে তিনি রিকশায় করে বাড়ি যাওয়ার পথে শহরের সোনার পট্টি সড়কে তার অজান্তে বস্তার মুখ খুলে ৭৫টি খাতা পড়ে যায়।

তিনি আরো জানান, এর মধ্যে ২৫টি উত্তরপত্র রাস্তায় পড়ে থাকতে দেখে পথচারীরা উদ্ধার করে থানায় জমা দেন। পরে শুক্রবার দুপুরে বাকি ৫০টি উত্তরপত্র শাহীন নামে এক মুদি দোকানির কাছ থেকে ওই শিক্ষক উদ্ধার করেন। এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।