ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

হিজলায় মাদ্রাসার দুই শিক্ষকসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
হিজলায় মাদ্রাসার দুই শিক্ষকসহ আটক ৩

বরিশাল: বরিশালের হিজলায় পরীক্ষা কেন্দ্র থেকে প্রশ্নপত্রের ছবি মোবাইল ফোনে তুলে বাহিরে পাঠানোয় মাদ্রাসার দুই শিক্ষকসহ তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ইংরেজী পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- হিজলার আফসার উদ্দিন ফাজিল ডিগ্রি মাদ্রাসার ইংরেজী শিক্ষক সাইদুর রহমান, কাউরিয়া কে আর দাখিল মাদ্রাসার সহকারী (বিএসসি) শিক্ষক মো. শাহজাহান ও আফসার উদ্দিন ফাজিল মাদ্রাসার অফিস সহকারী (পিওন) আব্দুল করিম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ইংরেজী পরীক্ষা চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে আফসার উদ্দিন ফাজিল মাদ্রাসার পিওন আব্দুল করিমনকে আটক করেন তারা। পরে তার দেওয়া স্বীকারক্তি অনুযায়ী একই মাদ্রাসার শিক্ষক সাইদুর রহমান ও কাউরিয়া কে আর দাখিল মাদ্রাসার শিক্ষক শাহজাহনকে আটক করেন। এরা কেন্দ্র থেকে প্রশ্নপত্রের ছবি তুলে বাহিরে পাঠিয়ে উত্তরপত্র তৈরির করার কাজে লিপ্ত ছিলো।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।