ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রধানমন্ত্রীর সততায় দেশ চ্যাম্পিয়ন: স্বরাষ্ট্রমন্ত্রী 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
প্রধানমন্ত্রীর সততায় দেশ চ্যাম্পিয়ন: স্বরাষ্ট্রমন্ত্রী  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনার হাতে দেশ থাকলে পথ হারাবে না বাংলাদেশ। শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর পদ্মা কলেজের রজত জয়ন্তী (২৫ বছর) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রতিবছর বাংলাদেশ যখন দূনীতিতে চ্যাম্পিয়ন হয়ে কালিমা লেপন করছিল সেই জায়গায় আজ বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রীর কারণে সততায় চ্যাম্পিয়ন হয়েছে।  আমাদের কোনো আলাউদ্দিনের প্রদীপ ছিল না যে ঘষা দিলেই দৈত্য এসে হাজির হয়ে বলবে আমি রাস্তা করে দিচ্ছি, পদ্মা সেতু করে দিচ্ছি, দেশের উন্নয়ন করে দিচ্ছি।

এর জন্য দক্ষতা, অভিজ্ঞতা, সততার ও দূরদৃষ্টির প্রয়োজন ছিল। এগুলোর সবকিছুই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর রয়েছে। তার কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে আসতে পেরেছে। নিজ অর্থায়নে পদ্মা সেতুর মতো প্রকল্প হাতে নিতে পেরেছে।  

বীর মুক্তিযোদ্ধা ড. খান মো. আব্দুল মান্নানের সভাপতিত্ব অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, প্রধানমন্ত্রী শুধু একজন দক্ষ নেতা নন, সৎ নেতা নন। তিনি একজন দূরদর্শী নেতা। সেজন্য তিনি দশ বছর, বিশ বছর পর কি হবে সেই চিন্তা তিনি করেন।  

অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও বক্তব্য রাখেন, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান, অধ্যাপক ডা: মো. জালাল উদ্দিন, পদ্মা কলেজ প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মো. মজিবুর রহমান মোল্লা।


বাংলাদেশ সময়: ০১৫৭ ঘন্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।