ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েট শিক্ষক সমিতির নির্বাচন বুধবার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
রুয়েট শিক্ষক সমিতির নির্বাচন বুধবার

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে সন্ধ্যার মধ্যেই।

সভাপতি ও সাধারণ সম্পাদকসসহ কার্যনির্বাহী কমিটির মোট ১১টি পদের জন্য মোট ১৯৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অধ্যাপক ড. শামসুল আলম।

এবারের নির্বাচনে দু’টি প্যানেল অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বিতা হবে। ‘বঙ্গবন্ধুর আর্দশ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী’ প্যানেলের সভাপতি প্রার্থী পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আব্দুল আলীম ও সাধারণ সম্পাদক প্রার্থী কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল।

অন্যদিকে, ‘গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী’ প্যানেলের সভাপতি প্রার্থী ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. এস এম আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক প্রার্থী পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আকতার হোসেন।  

এছাড়া সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. শামীমুর রহমান।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
এমএসএ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।