ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবির সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
জবির সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই কমিটি গঠিত এক ফ্রেমে জবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন কমিটির সদস্যরা

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে বিভাগের সেমিনার কক্ষে সাবেক চারটি ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে এক বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে পদাধিকার বলে সভাপতি হিসেবে রয়েছেন বিভাগের চেয়ারপারসন শাহ নিস্তার জাহান।

কমিটিতে বিভাগের প্রভাষক মিঠুন মিয়া সহ-সভাপতি ও সোনালী ব্যাংকের অফিসার (আইটি) আরিফুল ইসলাম আরেফিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। আর ট্রেজারার হিসেবে নির্বাচিত হয়েছেন চ্যানেল আই’র রিপোর্টার লুৎফর রহমান সোহাগ।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে চ্যানেল আইয়ের রিপোর্টার আফরোজা হাসি, চ্যানেল নাইনের সাব-এডিটর সম্রাট আনোয়ার, সাংবাদিক শোভন সুলতান, সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক কালের কণ্ঠের সাব-এডিটর মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের রিপোর্টার কাজী নাফিয়া রহমান, দপ্তর সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হিসেবে জাগোনিউজের সাব-এডিটর জোবায়ের আহমেদ, আন্তর্জাতিক ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দৈনিক আমার দিনের সাব-এডিটর মো. হান্নান নির্বাচিত হয়েছেন।

কমিটির সদস্য হয়েছেন যমুনা টেলিভিশনের রিপোর্টার আখলাকুস সাফা, তাসনোভা হোসেন, আপেল মাহমুদ, হাসান আহমেদ, মোশাররফ হোসেন, রাইজিং বিডির সাব-এডিটর আমিরুল ইসলাম, ফাতেমা তুজ জোহরা, সরকার সাখাওয়াত হোসেন আনাস ও শরীফ মিয়া।

এর আগে গত বছরের ৩ ফেব্রুয়ারি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে কমিটির সহ-সভাপতি মিঠুন মিয়া বলেন, নতুন সংগঠনটির একটি শক্ত ভিত গড়তে বিভাগের সবাইকে নিয়ে এ কমিটি কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।