ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে বিএনপিপন্থিদের ভরাডুবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
শাবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচনে বিএনপিপন্থিদের ভরাডুবি

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের ভরাডুবি হয়েছে। পৃথক প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেও সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে বিজয়ী হয়েছেন আওয়ামীপন্থি শিক্ষকরা।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আনোয়ার হোসেন।

নির্বাচনে সভাপতি  নির্বাচিত হয়েছেন আওয়ামীপন্থি ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ’ শিক্ষক প্যানেলের অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান।

 

আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আওয়ামীপন্থি অপর প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় উদ্বুদ্ধ’ শিক্ষক প্যানেলের জহির উদ্দীন আহমেদ।

বিজয়ী অন্যান্যরা হলেন- সহ সভাপতি পদে অধ্যাপক আমেনা পারভীন, যুগ্ম সম্পাদক পদে সহকারী অধ্যাপক গোলাম কিবরিয়া, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক আসিফ ইকবাল।

এছাড়া সদস্য পদে অধ্যাপক আখতারুল ইসলাম, অধ্যাপক কবির হোসেন, ড. তুলসী কুমার দাস, ড. এসএম সাইফুল ইসলাম, প্রভাষক বিশ্বপ্রিয় চক্রবর্তী ও হাম্মাদুল হক বিজয়ী হয়েছেন।  

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রায় সাড়ে তিনশতাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।