ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবি সায়েন্স ক্লাবের সভাপতি অবি, সম্পাদক জীবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
কুবি সায়েন্স ক্লাবের সভাপতি অবি, সম্পাদক জীবন সভপতি মো. ওবায়দুল হক অবি ও সাধারণ সম্পাদক কাউছার হামিদ জীবন

কুবি: ‘বিজ্ঞানকে জান, বিশ্বকে চেন’ মূলমন্ত্রে উজ্জীবিত কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের ২য় কার্যনির্বাহী পরিষদ-২০১৮ এর ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে গণিত বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. ওবায়দুল হক অবি এবং সাধারণ সম্পাদক হিসেবে ফার্মেসী বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী কাউছার হামিদ জীবন মনোনীত হয়েছেন।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে প্রশাসনিক ভবনের ৪১১নং কক্ষে সাধারণ সভার মাধ্যমে সায়েন্স ক্লাবের মডারেটর ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক এনামুল হক এ কমিটির অনুমোদন দেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহেরসহ সায়েন্স ক্লাবের সাবেক ও বর্তমান নেতারা।

৫ শতাধিক সদস্য বিশিষ্ট এ সংগঠনটি বিভিন্ন বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান জনপ্রিয়করণের জন্য কর্মশালা, ক্যাম্পাসে বিজ্ঞান আড্ডা, বিজ্ঞানভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী এবং বিজ্ঞানভিত্তিক দিবস উদযাপনসহ বিভিন্ন শিক্ষামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।