ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবিতে জনপ্রশাসন জার্নাল’র ৩য় সংখ্যার মোড়ক উন্মোচন

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
বেরোবিতে জনপ্রশাসন জার্নাল’র ৩য় সংখ্যার মোড়ক উন্মোচন মোড়ক উন্মোচন

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ‘জনপ্রশাসন জার্নাল’র তৃতীয় সংখ্যার মোড়ক উম্মোচন করা হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে লোকপ্রশাসন বিভাগ প্রকাশিত এই জার্নাল-এর মোড়ক উম্মোচন করা হয়।

লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জুবায়ের ইবনে তাহেরের সঞ্চালনায় উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং জার্নালটির সম্পাদক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জার্নালটির প্রবন্ধ লেখক ও ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান এবং সহকারী অধ্যাপক আরা তানজিয়া এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আরিফা সুলতানা।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে জার্নালটির সম্পাদক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, পর্যায়ক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগ ও ৬টি অনুষদ থেকে প্রতি তিন মাসে বাংলা ও ইংরেজি মাধ্যমে দুইটি করে জার্নাল প্রকাশ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ সকল জার্নাল প্রকাশ করা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এ সকল জার্নাল থেকে জ্ঞান চর্চার মধ্য দিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আর্ন্তজাতিক মানে উন্নীত হবে।  

এসময় লোকপ্রশাসন বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।