ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
পাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন পাবিপ্রবিতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বঙ্গবন্ধু হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। 

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে ম্যুরাল উদ্বোধন করেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।  

এসময় উপস্থিত ছিলেন পাবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট আওয়াল কবির জয়, পাবিপ্রবির জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন চৌধুরী প্রমুখ।

 

ল্যান্ড স্কেপিং স্থাপত্য শৈলীতে তৈরি ম্যুরালটির মূল পরিকল্পনাকারী ছিলেন পাবিপ্রবির আর্কিটেকচার বিভাগের চেয়ারম্যান বিজয় দাশ গুপ্ত। ১১ ফুট উচ্চতা এবং ছয় ফুট প্রস্থের ম্যুরালটির শিল্পী ওবায়দুল ইসলাম মিঠু।  

উদ্বোধন শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান-সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, বিশ্ববিদ্যালয় প্রশাসন, হল প্রশাসন, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট, বঙ্গবন্ধু পরিষদ কর্মকর্তা ইউনিট, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী পরিষদ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।