ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কর্মসূচি দিয়ে টিএসসির অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
কর্মসূচি দিয়ে টিএসসির অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা টিএসসির অবরোধ তুলে নিয়েছেন শিক্ষার্থীরা-ছবি-বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর ৭ কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে নতুন কর্মসূচি দিয়ে টিএসসির অবরোধ তুলে নিয়েছেন শিক্ষার্থীরা।

রোববার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে শিক্ষার্থীরা টিএসসিতে রাস্তা অবরোধ করেন। এরপর ২টা ৪০ মিনিটে অবরোধ তুলে নিয়ে নতুন কর্মসূচি দেন আন্দোলনের সমন্বয়ক মশিউর রহমান সাদিক।

তিনি বলেন, সোমবার (১৫ জানুয়ারি) আমরা বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস বর্জন করবো। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

এদিকে ঢাবি শিক্ষার্থীদের আন্দোলনকে অযৌক্তিক দাবি করে সাত কলেজের শিক্ষার্থীরা ১৫ জানুয়ারি সকাল ১১টায় নিজ নিজ কলেজের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচির ডাক দিয়েছেন।

গত বছরের ফেব্রুয়ারিতে ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর সরকারি বাঙলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়।

**টিএসসিতে ৭ কলেজের অধিভূক্তি বাতিলের দাবিতে রাস্তা অবরোধ

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এসকেবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।