ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে থিয়েটার সাস্টের প্রথম পুনর্মিলনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
শাবিপ্রবিতে থিয়েটার সাস্টের প্রথম পুনর্মিলনী শাবিপ্রবিতে থিয়েটার সাস্টের প্রথম পুনর্মিলনী শুরু। ছবি: বাংলানিউজ

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম নাট্য সংগঠন থিয়েটার সাস্টের প্রথম পুনর্মিলনী ও চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে উৎসবের উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক হিমাদ্রী শেখর রায়, অধ্যাপক আমিনা পারভীন, সহকারী অধ্যাপক সঞ্জয় বিশ্বাস, শাকিল ভূঁইয়া, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজৎ কান্তি গুপ্ত, সংগঠনের সভাপতি ইসমাঈল তফাদার, সাবেক সভাপতি মিজানুর রহমান, মোহাম্মদ রাজু প্রমুখ।

‘বন্ধনের বিশ, ভালোবাসা অহর্নিশ’ এই স্লোগানে আয়োজিত চার দিনব্যাপী উৎসবে বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে পরিবেশিত হবে নাটক ‘হাসন রাজা’।

এছাড়া শনিবার (১৩ জানুয়ারি) নাটক ‘কনডেমড সেল’ ও রোববার (১৪ জানুয়ারি) নাটক ‘ইঙ্গাল আঁধার পালা’ প্রদর্শিত হবে।

আয়োজকরা জানান, বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় স্থাপিত থিয়েটার সাস্টের টেন্ট ও শো এর আগে হল কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।