ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভর্তি জালিয়াতির দায়ে বেরোবিতে আটক ছয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ভর্তি জালিয়াতির দায়ে বেরোবিতে আটক ছয় আটক ৬ শিক্ষার্থী

বেরোবি, (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) পরীক্ষায় ভর্তি জালিয়াতির দায়ে ছয় জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

রোববার ( ১৭ ডিসেম্বর)  ভর্তি পরীক্ষার সাক্ষাতকারের সময় তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শফিক আশরাফ বাংলানিউজকে এসবের সত্যতা নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, রোববার (১৭ ডিসেম্বর)  সকাল থেকে শুরু হওয়া ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষার সাক্ষাতকারে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এ বিবিএ অনুষদের সাক্ষাতকারের সময় ২ জন,  কবি হেয়াত মামুদ ভবন থেকে ৩ জন ও একাডেমিক ভবন-২ থেকে একজনকে ছবি ও কাগজের মিল না থাকায় আটক করা হয়।

আতকরা হলেন-  আহসান হাবীব, শাহরিয়ার আল সানি, রোকনুজ্জামান, সাদ আহমেদ, শাহরিয়ার আল সানি,  রিফাত সরকার যত্ন।  

তাদের সবাই প্রক্সির মাধ্যমে চান্স পেয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শফিক আশরাফ বাংলানিউজকে বলেন, আমরা তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করেছি। এসবের পেছনের হোতাকে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুহিব্বুল ইসলাম মুন বাংলানিউজকে বলেন, জালিয়াতির দায়ে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাদেরক আমাদের হাতে তুলে দিয়েছে। তাদেরকে থানায় প্রেরণ করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।