ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি গণিত বিভাগের রেজিস্ট্রেশন শুরু 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
শাবিপ্রবি গণিত বিভাগের রেজিস্ট্রেশন শুরু  রজতজয়ন্তী উপলক্ষে শাবিপ্রবি গণিত বিভাগের রেজিস্ট্রেশন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। চলবে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুর ১টায় রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম।

রজতজয়ন্তীর সদস্য সচিব সহযোগী অধ্যাপক মো. শাহ নুর বাংলানিউজকে জানান, ২০১৮ সালের ২২ ও ২৩ ফেব্রুয়ারি দু’দিনব্যাপী এ রজতজয়ন্তী অনুষ্ঠিত হবে।

রেজিস্ট্রেশন ফি বাবদ বিভাগের প্রথম থেকে ১৩তম ব্যাচ পর্যন্ত ২ হাজার টাকা, ১৪তম থেকে ১৬তম ব্যাচ পর্যন্ত ১৫শ’ টাকা, ১৭তম থেকে ২১তম ব্যাচ পর্যন্ত এক হাজার টাকা এবং ২২তম থেকে ২৭তম ব্যাচ পর্যন্ত ৮শ’ টাকা ধার্য করা হয়েছে।

তিনি আরো জানান, রেজিস্ট্রেশন ফি গণিত বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয়ের শাখা অ্যাকাউন্টে অথবা বিকাশের (০১৭১১-৯০৩৯৫০, ০১৭৪০-৫৯৭৯৩৮) মাধ্যমে দেওয়া যাবে।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, অধ্যাপক ড. সাজেদুল করিম, অধ্যাপক ড. রাশেদ তালুকদার, ড. গোলাম আলী হায়দার, ড. আশরাফ উদ্দিন, ড. সামসুন নাহার বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।