ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি কর্মকর্তার প্রাইভেটকারের ধাক্কায় ভর্তিচ্ছুসহ আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
রাবি কর্মকর্তার প্রাইভেটকারের ধাক্কায় ভর্তিচ্ছুসহ আহত ২

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্মকর্তার প্রাইভেটকারের ধাক্কায় ভর্তিচ্ছু এক ছাত্রীসহ দু’জন আহত হয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে উপাচার্যের বাসভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহতরা হলেন- ভর্তিচ্ছু গাইবান্ধা থেকে আসা মোছা. নুরুন্নাহার ও রিকশা চালক রাজশাহীর কাপাসিয়া এলাকার বাচ্চু মিয়া। তারা বর্তমানে রামেক হাসপাতালের ১ ও ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

এদিকে, প্রাইভেটকারের চালক মো. পাপ্পু মিয়াকে আটক করেছে মতিহার থানা পুলিশ। একই সঙ্গে প্রাইভেটকারও জব্দ করে থানায় নেওয়া হয়েছে। গাড়ির মালিক মো. আব্দুল মালেক। তিনি রাবির ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের উপ-রেজিস্ট্রার। ঘটনার সময় ওই কর্মকর্তা গাড়িতে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভর্তিচ্ছু মোছা. নুরুন্নাহার প্রধান ফটক থেকে রিকশায় করে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্স ভবনে ‘এ’ ইউনিটে মৌখিক পরীক্ষা দিতে যাচ্ছিলেন। রিকশাটি ভিসির বাসভবনের সামনে গিয়ে ডান দিকে শহীদুল্লাহ ভবনের দিকে মোড় নিতে গেলে দ্রুতগতিতে আসা প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়েন চালক ও নুরুন্নাহার। এসময় তারা মাথায় ও হাতে আঘাত পেয়ে গুরুতর জখম হন।

প্রাইভেটকারের মালিক রাবি কর্মকর্তা আব্দুল মালেক বলেন, ‘দুর্ঘটনার সময় আমি গাড়িতে ছিলাম। দোষটা রিকশা চালকের। রাস্তার মধ্যে হাতের ইশারা ছাড়ায় হঠাৎ করে রিকশা শহীদুল্লাহ ভবনের রাস্তায় মোড় নেয়। ফলে হালকা ধাক্কা লাগে। ’

রাবি প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান বলেন, ‘গাড়ির চালক ও গাড়িটি মতিহার থানা পুলিশে দিয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। রিকশা চালককে ক্ষতিপূরণ দেওয়া হবে। হাসপাতালে শিক্ষকদের পাঠিয়ে ওই ছাত্রীর সাক্ষাৎকার নেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।