ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বরিশালে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ফি বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
বরিশালে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ফি বিতরণ

বরিশাল: বরিশাল সদর উপজেলা ও মহানগর থেকে ২০১৮-শিক্ষাবর্ষে এইচএসসি ও আলিম পরীক্ষায় অংশ নেবে সুবিধাবঞ্চিত এমন মেধাবী ৩শ’ পরীক্ষার্থীদের মাঝে ফি বিতরণ করা হয়েছে। 

সোমবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের সদররোডের অশ্বিনী কুমার হলে এস আর সমাজকল্যাণ সংস্থা এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক।

 

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় এসে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার জন্য যেমনি কাজ করছে, তেমনি শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে এদেশকে মানবসম্পদের দেশ হিসেবে গড়ে তোলার জন্যও কাজ করে যাচ্ছে।  

বিশেষ অতিথি ছিলেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সংগঠনের আইন উপদেষ্টা সাংবাদিক ইসমাইল হোসেন নেগাবান মন্টু।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-  বরিশাল জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম, মুক্তিযোদ্ধা আ. রব হাওলাদার, মওলানা নজরুল ইসলাম, অধ্যক্ষ মশিউর রহমান, এসআর সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন,  সমন্বয়ক আব্দুল মালেক হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে বরিশাল সিটি করপোরেশন ও সদর উপজেলার ২৫টি কলেজ-মাদ্রাসার ২৯১জন মেধাবী দরিদ্র এইচএসসি ও আলিম পরীক্ষার্থীকে ফরম পূরণের জন্য নগদ ২ হাজার টাকা করে মোট ৫ লাখ ৮২ হাজার টাকা অর্থ সাহায্য দেওয়া হয়।

বাংলা‌দেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এমএস/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।