ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
শাবিপ্রবিতে ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান)  প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় ভর্তি কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। পাশাপাশি উপাচার্য বিশ্ববিদ্যালয়ের রক্তদান বিষয়ক সংগঠন সঞ্চালনের বিনামূল্যে রক্ত দান কর্মসূচির উদ্বোধনও করেন।

এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ভর্তি কমিটির সভাপতি ড. আব্দুল গণি, সদস্য সচিব মহিবুল আলম প্রমুখ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, প্রথম দিনে ‘বি’ ইউনিটের ‘বি-১’ সাব-ইউনিটের (বিজ্ঞান বিভাগ) ১ থেকে ৬শ’ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির মাধ্যমে ভর্তি কার্যক্রম শুরু করা হয়েছে। দুপুর আড়াইটা থেকে ‘বি-২’ সাব-ইউনিটের উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি শুরু হবে।  

এছাড়া মঙ্গলবার (১২ ডিসেম্বর) ‘বি’ ইউনিট, বুধবার (১৩ ডিসেম্বর) বিজ্ঞান ও মানবিক বিভাগ এবং রোববার (১৭ ডিসেম্বর) বাণিজ্যের মেধা তালিকার শিক্ষার্থীদের কার্যক্রম শুরু হবে।

ভর্তি পরীক্ষার জন্য প্রয়োজনীয় তথ্য শাবিপ্রবির ওয়েবসাইট (sust.edu) থেকে অথবা ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এসআরএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।