ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবিতে ইংরেজি ভার্সন জার্নালের মোড়ক উন্মোচন

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
বেরোবিতে ইংরেজি ভার্সন জার্নালের মোড়ক উন্মোচন ইংরেজি প্রথম ভার্সন জার্নালের মোড়ক উন্মোচন

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোক প্রশাসন বিভাগের ইংরেজি প্রথম ভার্সন জার্নালের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর)  বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে লোক প্রশাসন বিভাগের প্রকাশিত এ জার্নালের মোড়ক উন্মোচন করা হয়।

লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জুবায়ের ইবনে তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

নাজমুল আহসান কলিমউল্লাহ সভাপতির বক্তব্যে বলেন, পর্যায়ক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগ থেকেই প্রতি তিন মাসে বাংলা এবং ইংরেজি উভয় ভাষাতেই জার্নাল প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল কাসেম মজুমদার, প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক মো. খলিলুর রহমান এবং জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির (এনএপিডি) পরিচালক (প্রশিক্ষণ) ড. মো. নূরুজ্জামানসহ লোক প্রশাসন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এর আগে এই বিভাগ থেকে আরও দু’টি জার্নাল প্রকাশিত হয়েছে। এটি প্রথম সংখ্যার ইংরেজি ভার্সন এতে ছয়টি প্রবন্ধ স্থান পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।