ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে সিন্ডিকেট নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৭
শাবিপ্রবিতে সিন্ডিকেট নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আসন্ন সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিল নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দীর্ঘ পাঁচ বছর পর আগামী ২১ ডিসেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১১ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন এবং একই দিন প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভোটগ্রহণ শুরু হবে।

নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ’র প্যানেলে সিন্ডিকেট পদে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান এবং একাডেমিক কাউন্সিলের পদে সহযোগী অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসাইন, ড. আসিফ ইকবাল, সহকারী অধ্যাপক সুব্রত দাশ, মো. সাইফুল ইসলাম প্রতিদ্বন্দ্বীতা করবেন।

আওয়ামী-বাম সমর্থিত ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’র প্যানেলে সিন্ডিকেট পদে পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম, অধ্যাপক ড. এ এইচ এম বেলায়েত হোসেন এবং একাডেমিক কাউন্সিল পদে সহযোগী অধ্যাপক মো. সেকান্দর আলী, সহকারী অধ্যাপক মোহাম্মদ জাবেদ কায়সার ইবনে রহমান, মোহাম্মদ সাইফুল আলম আমিন প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এছাড়া বিএনপি-জামায়াত সমর্থিত ‘মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশি জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক ফোরাম’ প্যানেলে সিন্ডিকেট পদে অধ্যাপক ড. মোহাম্মদ ইকবাল, ড. মোহাম্মদ তাজ উদ্দিন, একাডেমিক কাউন্সিল পদে ড. পাবেল শাহরিয়ার, ড. ওয়াহিদ উজ্জামান, সহকারী অধ্যাপক সোবহানা তানজিমা আতিক ও মতিয়ার রহমান সিন্ডিকেট নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

নির্বাচনে সিন্ডিকেট পদে প্রার্থী অধ্যাপক মস্তাবুর রহমান বাংলানিউজকে বলেন, ‘সিন্ডিকেট নির্বাচনে প্রত্যেকেই নিজের কৌশল ঠিক করেই এগুচ্ছে। জয়ের ব্যাপারে আমরা আশাবাদী’।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।