ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাজশাহীতে শিক্ষক কর্মচারী ফ্রন্টের মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৭
রাজশাহীতে শিক্ষক কর্মচারী ফ্রন্টের মানববন্ধন মানববন্ধন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: শিক্ষা জাতীয়করণ ও বেসরকারি শিক্ষকদের বিষয়ে সরকারি কলেজ শিক্ষক সমিতির অশোভন ও অশালীন মন্তব্যের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট জেলা শাখা।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) বেলা ১১টা থেকে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে ঘণ্ট্যাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ফ্রন্ট্রের জেলা আহ্বায়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন ফ্রন্টের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ বাবু রাজকুমার সরকার, অধ্যক্ষ আব্দুল বারী, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, অধ্যক্ষ আমিনুর রহমান, অধ্যক্ষ আলমগীর আব্দুল মালেক প্রমুখ।

এ সময় রাজশাহী জেলার শতাধিক শিক্ষক-কর্মচারী অংশ নেয়।

বক্তারা বলেন- শিক্ষার্থীদের জিম্মি করে ‘নো বিসিএস, নো ক্যাডার’ আন্দোলন সম্পূর্ণ অযৌক্তিক। এটা সরকারকে বেকায়দায় ফেলার কৌশল। যেহেতু সব শিক্ষকই সরকারি বিধি মেনে চাকরিতে প্রবেশ করে, সে কারণে কাউকে হেয় প্রতিপন্ন করা কোনোভাবেই উচিত নয়।

বিসিএস শিক্ষা ক্যাডারদের চলমান আন্দোলনের প্রতিবাদে আগামী ১০ ডিসেম্বর রাজশাহী জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচির ডাক দেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।