ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

সড়ক দুর্ঘটনায় খুলনার বিএল কলেজের ২০ শিক্ষক আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
সড়ক দুর্ঘটনায় খুলনার বিএল কলেজের ২০ শিক্ষক আহত খুলনার মানচিত্র

খুলনা: বিসিএস সাধারণ শিক্ষা সমিতির এক সমাবেশে যোগ দিতে ঢাকায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে খুলনার বিএল কলেজের ২০ শিক্ষক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে খুলনার রুপসা সেতুতে শিক্ষকদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

বিএল কলেজের প্রিন্সিপাল প্রফেসর সৈয়দ সাদিক জাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি 'নো বিসিএস, নো ক্যাডার' আন্দোলনের সমাবেশে যোগ দিতে ঢাকার উদ্দেশ্যে ফাল্গুনী পরিবহনের একটি বাসে করে শিক্ষকরা খুলনা থেকে রওনা দেন।

কিন্তু বাসটি রুপসা সেতুতে ওঠার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে শিক্ষকদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।   

প্রসঙ্গত, জাতীয়করণকৃত কলেজ শিক্ষকদের বিসিএস শিক্ষা ক্যাডারে অন্তর্ভুক্ত করার বিরুদ্ধে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ‘নো বিসিএস, নো ক্যাডার’ আন্দোলনের ঘোষণা দেয়। ওই আন্দোলনের অংশ হিসেবে ২৪ নভেম্বর সারাদেশ থেকে আন্দোলনকারীদের কেন্দ্রীয় শহীদ মিনারে একত্রিত হওয়ার কথা রয়েছে।
বাংলাদেশ সময়: ০০৫০ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এমআরএম/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।