ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি প্রেসক্লাবের দু'দিনব্যাপী কর্মশালা শুরু শুক্রবার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
জবি প্রেসক্লাবের দু'দিনব্যাপী কর্মশালা শুরু শুক্রবার

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন ‘জবি প্রেসক্লাব’ এর দুই দিনব্যাপী কর্মশালা শুরু হবে শুক্রবার (২৪ নভেম্বর)।

ওইদিন বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সিগমুন্ড ফ্রয়েড কনফারেন্স হলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মোট পাঁচটি সেশনে ভাগ হয়ে প্রতিদিন এ কর্মশালা চলবে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) জবি প্রেসক্লাবের দফতর ও প্রচার সম্পাদক জগেশ রায় স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকদের লেখার হাতকে আরো শানিত করার লক্ষ্যে আগামী ২৪ ও ২৫ নভেম্বর (শুক্র ও শনিবার) দুই দিনব্যাপী কর্মশালার আয়োজন করা হয়েছে।

কর্মশালায় প্রেসক্লাবের সদস্য ছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছে। কর্মশালা শেষে প্রশিক্ষণ প্রাপ্তদের একটি করে সনদপত্র দেওয়া হবে বলেও জানানো হয়।

এছাড়া কর্মশালায় প্রশিক্ষণ দেওয়ার জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষকসহ দেশের বেশ কয়েকজন সুনামধন্য সাংবাদিক বিভিন্ন সেশনে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
ডিআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad