ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবিতে ডিজিটালাইজেশন বিষয়ক সেমিনার

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
বেরোবিতে ডিজিটালাইজেশন বিষয়ক সেমিনার বেরোবির রসায়ন বিভাগের গ্যালারি রুমে আয়োজিত সেমিনার/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেরোবি (রংপুর): ‘শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির মাধ্যমে মধ্যম আয়ে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ডিজিটালাইজেশন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে গঠিত আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সম্পর্কীয় প্রচার সেলের আয়োজনে বুধবার (২২ নভেম্বর) বিকেলে রসায়ন বিভাগের গ্যালারি রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রচার সেলের আহ্বায়ক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে এবং রসায়ন বিভাগের শিক্ষক অবিনাশ চন্দ্র সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির দেন উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- প্রচার সেলের উপদেষ্টা ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচ এম তারিকুল ইসলাম, প্রচার সেলের সদস্য সচিব ও রসায়ন বিভাগের শিক্ষক নুরুজ্জামান খান প্রমুখ।

সেমিনারে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।