ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ভর্তি জালিয়াতির অভিযোগে আরো দুই শিক্ষার্থী আটক

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
জাবিতে ভর্তি জালিয়াতির অভিযোগে আরো দুই শিক্ষার্থী আটক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ভর্তি জালিয়াতির অভিযোগে আরো দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) নিজ নিজ বিভাগে সাক্ষাৎকার দিতে আসলে উত্তরপত্রের লেখার সঙ্গে হাতের লেখার মিল না পাওয়ায় তাদের আটক করা হয় বলে প্রক্টর অফিস সূত্রে জানা গেছে।

আটকরা হলেন- ঢাকার আদাবরের আতাউর রহমানের ছেলে তোফায়েল আহমেদ।

তিনি ভর্তি পরীক্ষায় বিজনেস স্ট্যাডিজ অনুষদে ‘ই’ ইউনিটে নবম স্থান লাভ করে ফিনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে ভর্তি হতে আসেন। অপরজন সাতক্ষীরা জেলার আশাশুনির রফিকুল ইসলামের ছেলে মো. খাইরুল ইসলাম। তিনি কলা ও মানবিক অনুষদের ‘সি’ ইউনিটে ৭৭তম স্থান পেয়ে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগে ভর্তি হতে এসে আটক হন।

এবিষয়ে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর উজ্জ্বল সহকারী অধ্যাপক কুমার মণ্ডল বাংলানিউজকে বলেন, ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে তোফায়েল আহদেম নামে এক শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এছাড়া খাইরুল নামে এক শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ চলছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক মোরশেদ হাসান মোল্লা বলেন, আটক শিক্ষার্থীদের মধ্যে একজনকে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। আরেকজনকে হস্তান্তর করা হবে বলেও শুনেছি।

এরআগে একই অভিযোগ জাবিতে তিনদিনে ১৪ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।