ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ৭ দিনব্যাপী ম্যানেজমেন্ট উইক

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
জাবিতে ৭ দিনব্যাপী ম্যানেজমেন্ট উইক ম্যানেজমেন্ট উইক সংক্রান্ত সংবাদ সম্মেলন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে ৫ম বারের মতো শুরু হতে যাচ্ছে ৭ দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠানের আহ্বায়ক মাহমুদ আল হাসান এ তথ্য জানান।

তিনি বলেন, শিক্ষার্থীদের বাস্তবমুখী করা এবং ভবিষ্যতের লিডারশিপ গড়ে তোলার জন্য ৫র্থ বারের মতো আয়োজন করতে যাচ্ছি ৭ দিনব্যাপী ম্যানেজমেন্ট উইক।

 

আগামীকাল ২২ নভেম্বর (বুধবার) বিজনেস স্টাডিজ অনুষদের সামনে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

সাত দিনব্যাপী কর্মসূচির মধ্যে থাকছে,  র‌্যালি‚ ব্লাড স্ক্রিনিং‚ বৃক্ষরোপণ‚ ন্যাশনাল ডিবেট চ্যাম্পিয়নশিপ‚ ন্যাশনাল বিজনেস প্ল্যান কম্পিটিশন‚ ন্যাশনাল ফটোগ্রাফি এক্সিবিশন‚ খেলাধুলা‚ সেমিনার অন ক্যারিয়ার প্ল্যানিং‚ বিভাগের আয়োজনের সাংষ্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড দল শূন্য’র প্রযোজনায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে থাকছে কনসার্ট।

সংবাদ সম্মেলনে মানেজমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি ও প্রোগাম ডিরেক্টর সহকারী অধ্যাপক জাহিদুল করিম, ট্রেজারার জাহিদ হাসান প্লাবন, হেড অব বিজনেস কম্পিটিশন মো. সিয়াম হোসেন, হেড অব ম্যাগানিজ পাবলিকেশন মো.
শাহাদাত হোসেন, প্রমোশন হেড  মো. মেহেদী হাসান, স্পোর্টস ম্যানেজার এনামুল হক জীবন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।