ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির শোভাযাত্রা-ছবি-বাংলানিউজ

ঢাকা: উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়।  

ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. তারাপদ ভৌমিকের সভাপতিত্বে শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক এমপিসহ অন্য ট্রাস্টিরা।

 

এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি ড. রেজাউল আলম, ট্রাস্টি বোর্ডের সদস্য তৌহিদুল ইসলাম আজাদ, মুজিবুর রহমান শামীম, নাহিদ নেওয়াজী, সৈয়দ মো. ওবায়দুল্লাহ রিপন ও পবিত্র কুমার সরকার, বিশ^বিদ্যালয়ের ট্রেজারার ফকির আবু হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. নওশের আলী মোড়ল, রেজিস্ট্রার মো. শহীদুল ইসলাম, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।  

শোভাযাত্রাটি প্রশাসন ভবন থেকে শুরু হয়ে মজিদ সরণী, শিববাড়ি ও কেডি এভিনিউ প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনে এসে শেষ হয়।  

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের এমপি মোহাম্মদ মিজানুর রহমান মিজান।  

বক্তারা বলেন, সূচনালগ্ন থেকে প্রতিষ্ঠানটি দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে উচ্চ শিক্ষা বিস্তারে এক নতুন দিগন্ত উন্মোচন করেছে। এ বিদ্যাপিঠের শিক্ষার্থীরা প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখবে। দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে ও অপসংস্কৃতির বিষবাষ্প থেকে রক্ষার অন্যতম হাতিয়ার হতে পারে এ প্রজন্মের শিক্ষার্থীরা।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
আরআর
  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।