ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বরিশালে এসবিএমসি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
বরিশালে এসবিএমসি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এসবিএমসি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরিশাল: ‘এসো মিলি প্রাণের উচ্ছাসে’ এই স্লোগানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে (এসবিএমসি) বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে। 

দিবসটি উপলক্ষে সোমবার (২০ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে মেডিকেল কলেজের প্রশাসনিক ভবনের সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস ও বান্দরোড প্রদক্ষিণ করে ক্যাম্পাসে এসে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে, সকাল ১০টার দিকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপ-উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দিন আহম্মেদ। পরে বেলা সাড়ে ১১টার দিকে কলেজ অডিটোরিয়ামে স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়।  

এসবিএমসি’র অধ্যক্ষ অধ্যাপক ডা. ভাস্কর সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক শিক্ষক ক্যাপ্টেন (অব.) সিরাজুল ইসলাম, বিএমএ বরিশাল শাখার সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেন, বরিশাল জেলা স্বাচিপ’র সভাপতি ডা. মু. কামরুল হাসান সেলিম, শিক্ষক সমিতির সভাপতি ডা. এসএম সারওয়ার, বরিশাল বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মনিরুজ্জামান প্রমুখ।

বাংলা‌দেশ সময়:  ১৪২৫ ঘণ্টা, ন‌ভেম্বর ২০, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।